• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

গোপন খবর জানাবেন মিমি

Reporter Name / ১১৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : কয়েকদিন থেকেই টলিউডে আলোচনার শীর্ষে রয়েছে নুসরাত। এবার সেই আলোচনায় যুক্ত হলেন মিমি চক্রবর্তী। বুধবার সকালে তাঁর সামাজিক মাধ্যমে একটি ভিডিও এর টিজার শেয়ার করে মিমি চক্রবর্তী জানালেন, অন্য কারও মুখ থেকে নয়। তিনি নিজেই ভক্তদের সঙ্গে খুব অল্প সময়ের মধ্যেই শেয়ার করে নেবেন তাঁর নিজের গোপন খবর।

একটু পরই একের পর এক কমেন্ট পড়তে থাকে সেই পোস্টে। সকলেরই একটাই প্রশ্ন কী সেই সিক্রেট। কোনও নতুন ছবি? জীবনের নতুন সঙ্গী? নাকি অভিনেত্রী-সাংসদ নুসতের সঙ্গে তাঁর ‘বন্ধুত্ব ভাঙার’ কারণ– কোনটা জানতে পারবেন সকলে? আর সেই সিক্রেটের ধাক্কা সামলানো যাবে তো? নুসরাত জাহানের চমক শেষ হতে না হতে, এ যেন নতুন চমক নিয়ে এলেন মিমি।

শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে কালো স্কার্ট ও স্লিভলেস ক্রপ টপ পরে আছেন মিমি চক্রবর্তী। মাথায় সবুজ টিকলি। ছিমছাম সাজে বেশ মিষ্টি লাগছে তাঁকে।

হাতে থাকা কফির মগে চুমুক দিতে দিতে মিমি জানালেন, তিনি এবার সিক্রেট শেয়ার করবেন। যদিও তা নিজের ব্যাপারেই। আর সেই এপিসোডের নাম হবে ‘মিমিস সেক্রেট’। তবে সেটা কখন-কোথায় দেখা যাবে সে ব্যাপারে কিছুই জানাননি।

প্রসঙ্গত, সবশেষ ‘বাজি’ ছবির শুটিং করেছেন মিমি। বিধানসভা নির্বাচনে দলের হয়ে প্রচারের জন্য নিয়েছিলেন ছোট্ট বিরতি। আর ভোট শেষ হলেই আবার শুটিং শুরুর কথা ছিল। কিন্তু আপাতত করোনার জন্য এখন সবকিছুই বন্ধ রয়েছে।

আরবিসি/১৭ জুন/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category