• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

করোনা আক্রান্ত করতে পুত্রবধূকে জড়িয়ে ধরলেন শাশুড়ি

Reporter Name / ১৩৪ Time View
Update : সোমবার, ১৪ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : করোনা মহামারিতে বিপর্যস্ত বিশ্ব। সংক্রামক এই ভাইরাস থেকে মুক্ত থাকতে অনেক কিছুই করছেন সবাই। তবুও যেন নিস্তার মিলছে না।

এদিকে ছেলের বউকে করোনা আক্রান্ত করতে তাকে জড়িয়ে ধরেছেন শাশুড়ি। ঘটনাটি ভারতের তেলেঙ্গানা রাজ্যের সমারিপেটা গ্রামের। সেই গ্রামের এক নারী করোনা আক্রান্ত হন। নিয়ম অনুযায়ী তাকে আইসোলেশনে রাখা হয়। কিন্তু পরিবারের সবার কাছ থেকে দূরে, এছাড়া সবাই এড়িয়ে চলছেন বিষয়টি মানতে পারছিলেন না। তাই একদিন পুত্রবধূর কাছে জানতে চান, ‘আমি মরে গেলে তোমরা সবাই ভালো থাকতে চাও?’ এরপর তাকে জড়িয়ে ধরেন। এই ঘটনার পর পুত্রবধূর করোনা টেস্ট করালে তা পজিটিভ আসে।

এ প্রসঙ্গে ওই পুত্রবধূ ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমার শাশুড়ি আমাকে জড়িয়ে ধরে বলেন, আমারও যেন করোনা হয়।’

করোনা আক্রান্ত হওয়ার পর সেই পুত্রবধূ শ্বশুর বাড়ি থেকে বের হয়ে বোনের বাড়িতে ওঠেন। সেখানে নিজেকে আইসোলেশনে রেখেছেন তিনি। তার চিকিৎসা চলছে। পুরো ঘটনা প্রকাশ্যে আসার পর অনেকেই সেই শাশুড়ির সমালোচনা করছেন।

াারবিসি/১৪ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category