• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

স্বামীকে হত্যার পর পৈশাচিক কাণ্ড স্ত্রীর

Reporter Name / ১২৫ Time View
Update : সোমবার, ১৪ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : স্বামীর সঙ্গে স্ত্রীর ঝামেলা খুব একটা নতুন কথা নয়। প্রায়ই হয়। কিন্তু ব্রাজিলে ঘটেছে পৈশাচিক ঘটনা। ব্রাজিলে স্বামীর সঙ্গে ঝগড়া করে মাথা ঠিক রাখতে পারেননি স্ত্রী। স্বামীকে রাগের মাথায় হত্যা করেন। হত্যার পর স্বামীর গোপনাঙ্গ কেটে কড়াইয়ে তেল দিয়ে ভেজে নেন। খবর পেয়ে পুলিশ পৌঁছে এসব দেখে হতবাক হয়ে যান। ৩৩ বছরের ওই নারীকে গ্রেফতার করা হয়েছে।

অভিযুক্তের নাম ডায়ানে ক্রিস্টিনা রডরিগ মাকাডো। ব্রাজিলের গোনকালোতে স্বামীর সঙ্গে থাকতেন তিনি। ১০ বছর আগে তাদের বিয়ে হয়। ৮ এবং ৫ বছরের দুইটি সন্তানও রয়েছে তাদের। ২ বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় ক্রিস্টিনার। ফের এক সঙ্গে থাকছিলেন দুইজনে। কিন্তু সেটি কবে থেকে তা জানা যায়নি।
তবে প্রতিবেশীরা প্রায়ই তাদের ঝগড়া শুনতে পেতেন। ঘটনার দিন সেই রকমই চলছিল। এক সময় বিবাদ চরমে ওঠে। তখনই স্বামীকে খুন করেন ক্রিস্টিনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ ঘটনাস্থলে যেয়ে দেখে, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ক্রিস্টিনার স্বামী। সারা শরীরে কোপানো হয়েছে। গায়ে কোনও জামা নেই।

পুলিশের কাছে জেরায় ক্রিস্টিনা স্বীকার করেন, স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়েছেন তিনি। তারপর কড়াইয়ে সয়াবিন তেল দিয়ে ভেজে ফেলেছেন। ঘটনাস্থল থেকে ছুরিটি উদ্ধার হয়েছে। সে সময় তার দুই সন্তান কোথায় ছিল জানা যায়নি।

সূত্র: লুপ নিউজ, ওয়ান ইন্ডিয়া।

আরবিসি/১৪ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category