• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

করোনার টিকা নিয়ে শরীর চুম্বকে পরিণত হওয়ার দাবি

Reporter Name / ১৫৪ Time View
Update : সোমবার, ১৪ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : করোনা মহামারির টিকা নিয়ে এখনো গবেষণা চলছে। যদিও ইতোমধ্যে বিভিন্ন প্রতিষ্ঠানের আবিষ্কৃত টিকা প্রদান শুরু হয়েছে। এগুলোর পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে নানা গুঞ্জনও শোনা যাচ্ছে। এরই মধ্যে এক ব্যক্তি দাবি করেছেন, করোনার টিকা নেওয়ার পরই তার শরীর চুম্বকে পরিণত হয়েছে।

অরবিন্দ জগন্নাথ নামের এই ব্যক্তি ভারতের নাসিকের শিবাজি চকের বাসিন্দা। কিছুদিন আগেই করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। এরপরই তিনি খেয়াল করেন তার শরীরের এক আশ্চর্য ক্ষমতা তৈরি হয়েছে। চুম্বকের মতো বিভিন্ন ধাতব পদার্থ তার শরীরে আটকে যাচ্ছে। শুরুতে তিনি ভেবেছিলেন শরীর ঘেমে থাকায় এমনটা হচ্ছে। কিন্তু পরবর্তী সময়ে শুকনো শরীরেও একই অবস্থা দেখে বিচলিত হয়ে পড়েন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও পোস্ট করেন অরবিন্দ। নেটদুনিয়ার এটি নিয়ে শোরগোল পড়ে গেছে। কিন্তু কেন এমনটা হচ্ছে সেটির ব্যাখ্যা এখনো দিতে পারেননি কেউ।

স্থানীয় চিকিৎসক অশোক থোরাট জানান, অরবিন্দের ঘটনা তিনি শুনেছেন। তবে পুরো বিষয়টি খতিয়ে না দেখে এ ব্যাপারে কোনো মন্তব্য করতে চান না।

ভারতে করোনায় বিপর্যস্ত জনজীবন। পরিস্থিতি স্বাভাবিক করতে টিকাদান কর্মসূচির ব্যবস্থা করছে দেশটির সরকার। কিন্তু করোনার টিকা নিতে অনেকেই নিরুৎসাহী। এর মধ্যে এরকম একটি ঘটনা আরো খারাপ প্রভাব ফেলবে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরবিসি/১৪ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category