• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

মায়ের ওপর অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

Reporter Name / ৩১৫ Time View
Update : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় মায়ের ওপর অভিমান করে ফরহাদ হোসেন (১১) নামে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটে। ফরহাদ হোসেন আড়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র এবং আড়ানী পৌর এলাকার চকরপাড়া গ্রামের জালাল হোসনের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঘুম থেকে উঠে প্রাইভেট পড়ে বাড়ি ফিরে ফরহাদ। বাড়িতে এসে সে ভাত খেতে চায়। এ সময় প্রতিবেশী এক নারীর সাথে কথা বলছিল তার মা নাসরিন বেগম। তার মা বাড়িতে আসতে দেরি দেখে শয়ন ঘরের তীরের সাথে অভিমান করে ওই শিক্ষার্থী গলায় ফাঁস দেয়।

কিছুক্ষণ পর তার মা এসে দেখেন সে ঘরের তীরের সাথে ঝুলছে। তার মায়ের চিৎকারের প্রতিবেশিরা এগিয়ে আসে। এরপর দড়ি কেটে ফরহাদকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

বাঘা থানার এসআই তৈয়বুব রহমান বলেন, আমি তার শরীরর সুরতাল রিপোট তৈরী করেছি। কথাও কোন চিহৃ পায়নি। এছাড়া তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ওসি স্যারের সাথে কথা বলে লাশ দাফনের অনুমতি দিয়েছি।

আরবিসি/০৮ জুন/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category