• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত

সন্ধ্যায় হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি সাকিব-তামিম

Reporter Name / ১১৭ Time View
Update : শনিবার, ৫ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে শনিবার সন্ধ্যায় মাঠে নামবেন দেশের ক্রিকেটের দুই সুপারস্টার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। সাকিবের মোহামেডান ও তামিমের প্রাইম ব্যাংকের ম্যাচটি মিরপুর শের-ই-বাংলায় শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক ও ইউটিউবে ম্যাচটি দেখা যাবে।

দুই দল লিগে এখনও কোনো ম্যাচ হারেনি। দুই রাউন্ডের দুটি জিতেছে ।ফলে আজকের ম্যাচটি রীতিমত উত্তাপ ছড়াচ্ছে। পাশাপাশি দুই দলে সাকিব ও তামিমের মতো মহাতারকা আছেন বলেই ম্যাচকে ঘিরে বাড়তি উচ্ছ্বাস।

ঢাকা লিগে তামিম মোটামুটি নিয়মিত হলেও সাকিবকে পাওয়া যায় কালেভাদ্রে। আন্তর্জাতিক সূচি, ইনজুরি, ফ্রাঞ্চাইজি লিগের ব্যস্ততার কারণে বাঁহাতি স্পিনার খেলা হয় না। এবার লিগ খেলছেন পাঁচ বছর পর। তবে এখনও লিগের নিজের ছাপ রাখতে পারেননি বাঁহাতি অলরাউন্ডার। ব্যাটিংয়ে শেষ ম্যাচে আউট হয়েছিলেন প্রথম বলে। এর আগে লক্ষ্য তাড়ায় করেছিলেন ২৯ রান। প্রথম ম্যাচে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ২ উইকেট পেয়েছিলেন। শেষ ম্যাচে শিকার ১টি।

তামিমের ব্যাট রয়েছে রান। তবে বড় ইনিংস নেই। প্রথম ম্যাচে লক্ষ্য তাড়ায় ৪৬ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে দলকে জিতিয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে ৩২ রানের ইনিংসটি ছিল কার্যকরী। আজ তার ব্যাটে রানের ফোয়ারা ছুটে নাকি সেটাই দেখার।

কাগজে কলমে দুই দলই সমান সমান। প্রাইম ব্যাংকে তামিম বাদে রয়েছেন এনামুল হক বিজয়, রনি তালুকদার, মোহাম্মদ মিথুন, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামের মতো পরীক্ষিত ও অভিজ্ঞ ক্রিকেটার। এদের মধ্যে চারজন জাতীয় দলের নিয়মিত মুখ। তবে মোহামেডানকেও পেছিয়ে রাখা যাবে না। শামসুর রহমান শুভ, ইরফান শুক্কুর, নাদিফ চৌধুরী, শুভাগত হোম ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্ম করা ক্রিকেটার। বোলিংয়ে তাসকিন ও আবু হায়দার রয়েছেন। এছাড়া টি-টোয়েন্টিতে বাংলাদেশের দ্রুততম সেঞ্চুরিয়ান পারভেজ হোসেন ঈমন ও মাহমুদুল হাসান জয়ও আছেন। ফলে শক্তির বিচারে দুই দলই সমান সমান।

বলা হয়, নির্দিষ্ট দিনে তিন বিভাগে যে ভালো খেলবে সেই ম্যাচ জিতবে। সাকিব ও তামিমরা আজ নিশ্চিয়ই তেমন একটি দিন কাটাতে চাইবেন। দলের সাফল্যের পাশাপাশি তারা নিজেরাও ২২ গজ রাঙাতে চাইবেন।

আরবিসি/০৫ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category