• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

ভ্যাকসিন নিলেই বন্দুক উপহার!

Reporter Name / ১৪৯ Time View
Update : শুক্রবার, ৪ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে ভ্যাকসিন নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে অভিনব উপহার ঘোষণা করেছে আমেরিকার ওয়েস্ট ভার্জিনিয়া অঙ্গরাজ্য সরকার। ভ্যাকসিন নিলেই লটারির মাধ্যমে পিকআপ ট্রাক, শিকারের জন্য নিবন্ধন ও বন্দুক দিচ্ছে স্থানীয় সরকার।

মাত্র এক ডোজ টিকা নিয়ে নিবন্ধন করলেই অর্থপুরস্কার ছাড়াও রাইফেল ও শটগানও দেওয়া হবে।
২০ জুন থেকে ৪ আগস্ট পর্যন্ত যারাই টিকা নেবেন, তাদের মধ্য থেকে লটারি করে পুরস্কার দেওয়া হবে। প্রতি সপ্তাহে এই লটারি হবে।

১০ লাখ মার্কিন ডলারের আর্থিক পুরস্কারের ব্যবস্থাও করেছে এই অঙ্গরাজ্য সরকার। দুই ডোজ ভ্যাকসিন নেওয়া হয়ে গেলে ১৬ থেকে ৩৫ বছর বয়সীদের প্রত্যেককেই একশ ডলারের বন্ড বা গিফট কার্ড দিবে বলে জানিয়েছে ওয়েস্ট ভার্জিনিয়া সরকার।

এর আগে জনগণকে টিকা দিতে উৎসাহিত করতে মিলিয়ন ডলারের লটারি, শিক্ষাবৃত্তি, বিনামূল্যে বিয়ার বিতরণ করে এসেছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য। সূত্র: স্কাই নিউজ

আরবিসি/০৪ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category