• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

রামেক করোনা ইউনিটে আরো সাতজনের মৃত্যু

Reporter Name / ৯২ Time View
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে করোনা শনাক্ত ও উপসর্গ নিয়ে সাতজন রোগীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার থেকে আজ মঙ্গলবার (১ জুন) পর্যন্ত গত ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ওয়ার্ড ও আইসিইউতে তারা মারা যান বলে জানান রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় যে সাতজন মারা গেছে তাদের মধ্যে পাঁচজনই করোনা পজিটিভ’ উপসর্গ নিয়ে মারা গেছে দুইজন। এদের মধ্যে আইসিইউ ও করোনা ওয়ার্ডে তারা মারা যান। মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের তিনজন ও নওগাঁর দুইজন, রাজশাহীর একজন, নাটোরের একজন রয়েছেন। এ নিয়ে গত আট দিনে রামেক হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছে মোট ৬২ জন।

যার মধ্যে ৩২ জন করোনা শনাক্ত রোগী। হাসপাতাল পরিচালক শামীম ইয়াজদানী আরো জানান, মঙ্গলবার পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট ও আইসিইউতে ২১৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। যার মধ্যে পজেটিভ রোগী ৯১ জন।

আর ২৪ ঘন্টায় মোট ৩৭ জন নতুন রোগী ভর্তি হয়েছে। নতুন ৩৭ জনের মধ্যে ২৪ রোগী করোনা শনাক্ত। এদের মধ্যে হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে ভর্তি রয়েছেন মোট ১৬ জন।

আরবিসি/০১ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category