• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

চারঘাটে আইসোলেশন থেকে পালিয়েছে করোনা আক্রান্ত নারী

Reporter Name / ১৫৪ Time View
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার,চারঘাট : রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আইসোলেশন সেন্টার থেকে পালিয়েছে আঙ্গুরা বেগম (৫৫) নামে এক করোনা আক্রান্ত নারী রোগী। সোমবার সন্ধ্যার আগে তিনি হাসপাতালের আইসোলেশন থেকে পালিয়েছেন বলে নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শহীদুল ইসলাম রবিন। করোনাভাইরাসের অ্যান্টিজেন পরীক্ষায় ফলাফল পজিটিভ এর খবর জানতে পেরে তিনি এ ঘটনা ঘটিয়েছেন। আঙ্গুরা বেগম উপজেলার বড়াল আদর্শ গুচ্ছ গ্রামের বাসিন্দা হাসান আলীর স্ত্রী। তিনি পেশায় একজন গৃহিণী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: শহীদুল ইসলাম রবিন জানান, করোনার সব ধরণের উপসর্গ নিয়ে আঙ্গুরা বেগম সোমবার সকালে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসেন। এসময় এক্স-রে রিপোর্টে ফুসফুসে সংক্রমণ থাকায় তার করোনা অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ আসলে আঙ্গুরা বেগমকে চিকিৎসা সেবা দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে রাখা হয়। সেখান থেকে তিনি সোমবার সন্ধ্যার আগে কাউকে কিছু না জানিয়ে পালিয়ে যান।

চারঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশিকুর রহমান বলেন, রাজশাহীর করোনা পরিস্থিতি এখন উর্ধমুখী। সেজন্য আমরা হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের শরীরে করোনা উপসর্গ পেলে তাৎক্ষনিক করোনা পরীক্ষা করছি। আঙ্গুরা বেগমের অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। তাকে আইসোলেশনে রাখা হলেও কাউকে কিছু না বলে তিনি চলে গেছেন। আমরা প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। নিজেরাও তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

আরবিসি/০১ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category