• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

সুশান্তের মৃত্যুরহস্যের নতুন মোড়

Reporter Name / ১১১ Time View
Update : সোমবার, ৩১ মে, ২০২১

আরবিসি ডেস্ক : ২০২০ সালের ১৪ জুন মারা গেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রথমে একে আত্মহত্যা বলা হলেও পরবর্তীতে মাদক সংশ্লিষ্ট অনেক ঘটনা উঠে আসে। পরিবারের দাবি খুন হয়েছেন এই প্রয়াত তারকা।

শুরুতে সিবিআই সুশান্তের মৃত্যুর তদন্ত হাতে নেয়। তখন অভিনেতার প্রেমিকাসহ ইন্ডাস্ট্রির অনেককে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। কিন্তু প্রায় ১ বছর পার হলেও কোনও সমাধান এখনও পাওয়া যায়নি।

সম্প্রতি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থকে গ্রেফতার করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর এই মৃত্যু মামলা নতুন দিকে মোড় নিয়েছে। ধারণা করা হচ্ছে এবার প্রয়াত তারকার মৃত্যুরহস্যে কোনও সমাধান পাওয়া যাবে।

সেই ধারণা এবার আরও প্রবল হলো। সুশান্তের দুই পরিচালককে তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সূত্রের খবর, মাদক সংক্রান্ত মামলার জন্যই জিজ্ঞাসাবাদ করা হবে নীরাজ এবং কেশবকে। শোনা গিয়েছিল, অভিনেতাকে মাদক সরবরাহ করায় এই দুই ব্যক্তির হাত রয়েছে।

উল্লেখ্য, গত ২৮ মে হায়দরাবাদ থেকে সিদ্ধার্থকে গ্রেফতার করে এনসিবি। সেখানকার স্থানীয় আদালতের অনুমতি নিয়ে মুম্বাইয়ে নিয়ে আসা হয় তাকে। আপাতত ১ জুন পর্যন্ত তাদের হেফাজতেই থাকবেন তিনি।

গত বছর থেকেই এনসিবির নজরে ছিলেন সিদ্ধার্থ ও সুশান্তের পরিচালকরা। একাধিকবার তাদের এনসিবির দফতরে ডেকে জিজ্ঞাসাবাদও করে কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলো। এমনকি তাদের বয়ানে অসঙ্গতি ছিল বলে দাবি সংস্থার আধিকারিকদের।

আরবিসি/৩১ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category