• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

চতুর্থ বছরে পা রাখলো ‘আমরা বাগমারাবাসী’

Reporter Name / ৩২০ Time View
Update : শনিবার, ২৯ মে, ২০২১

স্টাফ রিপোর্টার: তৃতীয় বছর পেরিয়ে চতুর্থ বছরে পা রাখলো রাজশাহীস্থ ‘আমরা বাগমারাবাসী’ সমিতি । শনিবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে এ উপলক্ষে তৃতীয় বর্ষ উৎসব পালন করা হয়। নগরীর বড়কঠি কফিবারে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত অনুষ্ঠান ও নৈশভোজ। এতে আমরা বাগমারাবাসীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কেক কেটে তৃতীয়বর্ষ উদযাপন করা হয়।

‘আমরা বাগমারাবাসী’র সভাপতি ও বাগমারার মোহনগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল লতিফ তরফদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী বারের সাবেক সভাপতি লোকমান আলী। বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংক রাজশাহী শাখার সাবেক এজিএম সোলেমান আলী। আমরা ‘বাগমারাবাসীর সাধারণ সম্পাদক এসএম আজাদ শফিকুর রহমান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

নন্দনপুর বিএম কলেজের সহকারী অধ্যাপক মুরাদ হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আমরা বাগমারাবাসী সমিতির সহসভাপতি ও তাহেরপুর ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল মোবারক আলী, রাজশাহী কলেজের সহকারী অধ্যাপক এসএম তাজুল ইসলাম ও রাবির প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ।  অনুষ্ঠানে ‘আমরা বাগমারাবাসী’ সমিতির নির্বাহী কমিটির সদস্য ছাড়াও সদস্য ও জাতীয় শ্রমিক লীগ নেতা আতাউর রহমান এবং সাংবাদিক রোজিনা সুলতানা রোজি উপস্থিত ছিলেন।

আরবিসি/২৯ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category