• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

বাঘার পাকুড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

Reporter Name / ৫৯৩ Time View
Update : শনিবার, ২৯ মে, ২০২১

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ২০২১-২০২২ অর্থ বছরের জন্য উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। করোনা সংকটের কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে শনিবার বেলা ৩ টায় ইউনিয়ন পরিষদের হলরুমে এই বাজেট ঘোষণা করা হয়।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে সরকারের উন্নয়ন ধারাকে গতিশীল করাল লক্ষে দিক নির্দেশনা মূলক বক্তব্য ও জনকল্যান মুখি বাজেট ঘোষনা এবং বাস্তবায়ন করার প্রত্যয় ব্যক্ত করেন বাঘা উপজেলার সহকারী শিক্ষা অফিসার শাজাহান আলী ।

বাজেট উপস্থাপনা করেন ইউনিয়ন পরিষদের সচিব নাজমুল হক। এই বাজেটে আয় ধরা হয়েছে ১ কোটি ৯৫ লক্ষ ৪০ হাজার ৮৫০ টাকা। অপর দিকে ব্যায় ধরা হয়েছে সম পরিমান টাকা। সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ, সকল ইউপি সদস্য, বীর মুক্তিযোদ্ধা , শিক্ষক মন্ডলী ও স্থানীয় সুধীজন।

আরবিসি/২৯ মে/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category