• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

রাজশাহীতে করোনার বিস্তার, একদিনেই ৯ জনের মৃত্যু

Reporter Name / ২২৪ Time View
Update : শুক্রবার, ২৮ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে আবারো একদিনে ৯ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত বিভিন্ন সময় তারা মারা যান বলে জানান হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় যে ৯ জন মারা গেছে তাদের মধ্যে চারজনের করোনা পজেটিভ। বাকি ছয়জন করোনা উপসর্গে আগে মারা যান। এদের মধ্যে রামেক হাসপাতালের আইসিইউতে ও করোনা ওয়ার্ডে মোট ৯ জন রোগী মারা গেছেন।

নিহতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের চারজন, রাজশাহী জেলার তিনজন, নাটোরের একজন ও কুষ্টিয়ার একজন মারা গেছে। ডা. সাইফুল ফেরদৌস জানান, শুক্রবার দুপুর পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ড ও আইসিউতে মোট ১৭৭ জন করোনা আক্রান্ত ও উপসর্গ রোগী ভর্তি আছেন। শনাক্ত রোগী রয়েছে মোট ৭১ জন। এর মধ্যে আইসিউতে মোট ভর্তি ১৩ জন।

রামেক হাসপাতালের কয়েকজন বিশেষজ্ঞ জানান, এই কয়েকদিন পরে আজ আবারো করোনা আক্রান্ত রোগি বেড়েছে। সাথে মৃত্যুর সংখ্যাও বেড়েছে। এতে দিনে দিনে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। আক্রান্তদের জায়গা দেওয়া যাচ্ছে না।

এভাবে চললে সমস্যা আরো প্রকট হতে পারে। তাই স্বাস্থ্যবিধি মানা ও সামাজিক দূরত্বতে আরো কঠোর ভাবে নজরদারি করে তার সঠিক বাস্তবায়ন করতে হবে। তারা জানাচ্ছেন করোনা রোগিদের বেশীর ভাগ চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বাসিন্দা।

আরবিসি/২৮ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category