• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

রাজশাহীতে ইনমাসের নতুন ভবন ও যন্ত্রপাতির উদ্বোধন

Reporter Name / ১১১ Time View
Update : বুধবার, ২৬ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড এ্যালায়েড সায়েন্সেস (ইনমাস) রাজশাহীর নবনির্মিত ভবন ও অত্যাধুনিক যন্ত্রপাতির উদ্বোধন করেছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান। ফিতা কেটে বুধবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (ইনমাস) রাজশাহীর নবনির্মিত ভবন ও অত্যাধুনিক যন্ত্রপাতির উদ্বোধন করেন তিনি। এ সময় সাথে ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধন শেষে ভবন ও ভবনে স্থাপিত অত্যাধুনিক যন্ত্রপাতি পরিদর্শন করেন মন্ত্রী ও মেয়র মহোদয়।

এ সময় ইনমাস রাজশাহীর পরিচালক অধ্যাপক ডা. মোস্তফা শামীম আহসান, প্রকল্প পরিচালক ড. মোঃ জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড এ্যালায়েড সায়েন্সেস (ইনমাস) ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী খুলনা, সিলেট, দিনাজপুর ও রংপুর এর সক্ষমতা বৃদ্ধি শীর্ষক প্রকল্পের আওতায় প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে ইনমাস রাজশাহীর নবনির্মিত ভবন ও অত্যাধুনিক যন্ত্রপাতি স্থাপন করা হয়েছে।

আরবিসি/২৬ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category