• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

রামেক হাসপাতালে একদিনেই ১০ জনের মৃত্যু

Reporter Name / ৯০ Time View
Update : সোমবার, ২৪ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী অঞ্চলে ফের বিস্তার লাভ করছে মহামারী করোনা। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে একদিনেই আরও ১০ জনের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর থেকে সোমবার দুপুর পর্যন্ত বিভিন্ন সময় তারা মারা যান বলে জানান হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় যে ১০ জন মারা গেছে তাদের মধ্যে চারজনের করোনা পজেটিভ। বাকি ছয়জন করোনা পরীক্ষার আগে মারা যান। এদের মধ্যে আইসিইউতে চারজন, ১৬ নম্বর করোনা ওয়ার্ডে তিনজন, ২৯ নম্বর করোনা ওয়ার্ডে একজন ও ২২ নং করোনা ওয়ার্ডে দুইজন মারা গেছেন।

নিহতদের মধ্যে রাজশাহী জেলার সাতজন। এর মধ্যে দুর্গাপুর, বাঘা ও গোদাগাড়ী উপজেলার একজন করে চারজন এবং নগরীর তিনজন। অপর তিনজনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ, পাবনা ও নওগাঁর একজন করে।

ডা. সাইফুল ফেরদৌস জানান, সোমবার দুপুর পর্যন্ত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ড ও আইসিউতে ১৫৮ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি আছেন। এর মধ্যে আইসিউতে ১৩ জন।

উপ-পরিচালক বলেন, ঈদের পর থেকে প্রতিদিন করোনা আক্রান্ত রোগি বাড়ছে। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। আক্রান্তদের জায়গা দেওয়া যাচ্ছে না। করোনা রোগিদের বেশীর ভাগ চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা।

আরবিসি/২৪ মে/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category