• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

রাজশাহী হাসপাতালে করোনায় আরও ৫ জনের মৃত্যু

Reporter Name / ৮৫ Time View
Update : রবিবার, ২৩ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে এক রাতে পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চারজনই মারা গেছেন করোনা শনাক্ত হয়ে। আর বাকি একজন উপসর্গ নিয়ে মারা গেছে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

রোববার দিবাগত রাতের বিভিন্ন সময় তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি জানান, বর্তমানে করোনা ওয়ার্ডে ১৪৯ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। বাকি ১০০ জন করোনা উপসর্গ রয়েছে।

তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। করোনা আক্রান্তদের মধ্যে আইসিইউতে ভর্তি রয়েছেন মোট ১৪ জন। মৃতদের মধ্যে হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে দুইজন, ১৬ নম্বর ওয়ার্ডে একজন, ২৫ নম্বর ওয়ার্ডে একজন ও আইসিইউতে একজনের মৃত্যু হয়েছে বলে জানান ডা. সাইফুল ফেরদৌস।

এদিকে, শনিবার রাজশাহীর দুইটি ল্যাবে মোট ৮৬ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ল্যাবে ৩৪ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের রিপোর্ট পজিটিভ আসে।

এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ২৮৫ জনের নমুনা পরীক্ষা করে ৬৯ জনের পজিটিভ আসে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য জানান।

তিনি বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুটি ল্যাবে শনিবার মোট ৩১৯ জনের নমুনা পরীক্ষা করানো হয়েছে। এর মধ্যে নতুন ভাবে রাজশাহী জেলায় ৭২ জন ও নাটোরের ১৪ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এদিন ল্যাব দুটিতে মোট ২৩৩ জনের নেগেটিভ শনাক্ত হয়।

আরবিসি/২৩ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category