• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

আবারও বানশালীর সিনেমায় মাধুরী

Reporter Name / ১১০ Time View
Update : শনিবার, ২২ মে, ২০২১

আরবিসি ডেস্ক : বলিউডের বিখ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানশালীর ‘দেবদাস’ সিনেমাক্র কালজয়ী সৃষ্টি বলা হয়। সে ছবিত্র শাহরুখের বিপরীতে চন্দ্রমুখী চরিত্রে মুগ্ধ করেছিলেন ‘ধাক ধাক গার্ল’ মাধুরী দীক্ষিত। বিশেষ করে নাচের রোশনাই ছড়িয়েছিলেন তিনি।

গুঞ্জন রটেছে, আবারও সঞ্জয়ের সিনেমায় নাচের জন্য বিশেষ এক চরিত্রে দেখা যাবে মাধুরীকে। বলিউডের বেশ কিছু সংবাদমাধ্যম বলছে, শাহরুখ খানের সঙ্গে জুটি না বাঁধলেও মাধুরী দীক্ষিত ফিরতে চলেছেন বানশালীর প্রথম ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তে। সব ঠিক থাকলে সিরিজের একটি মুজরোর দৃশ্যে দেখা যাবে তাকে।

সঞ্জয়ের কাজ মানেই বিশাল ক্যানভাস, জমকালো সেট। সিরিজেও তার ব্যতিক্রম ঘটছে না। পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের খবর, সেই কারণেই নাচের একটি বিশেষ দৃশ্যে তিনি মাধুরীকে চাইছেন। এই মুজরোর দৃশ্য নাকি সিরিজের অন্যতম গুরুত্বপূর্ণ দৃশ্য হতে চলেছে, দাবি সঞ্জয়ের। তার ভাষায়, এই ধরনের দৃশ্য এক মাত্র মাধুরী ছাড়া অন্য কোনো অভিনেত্রীর পক্ষে তুলে ধরা সম্ভব নয়।

বলিউড সূত্রে আরও খবর, টানা ১০ দিন ধরে নাকি এই একটি দৃশ্যের শ্যুটিং চলবে। দৃশ্যটির জন্য মাধুরীকে ইতিমধ্যেই মোটা অঙ্কের অর্থ সাম্মানি দিতে চলেছেন সঞ্জয়। ছবিতে ২টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সোনাক্ষী সিংহ, হুমা কুরেশি।

আরবিসি/২২ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category