• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

ডিজিটাল দুনিয়ায় ‘বিশ্বসুন্দরী’

Reporter Name / ৯৬ Time View
Update : শুক্রবার, ২১ মে, ২০২১

আরবিসি ডেস্ক : গত বছর সিয়াম-পরীমনিকে সঙ্গে নিয়ে বড় পর্দায় পা রাখেন গুণী নাট‌্যনির্মাতা চয়নিকা চৌধুরী। ‘বিশ্বসুন্দরী’ নামে এ সিনেমা গত ১১ ডিসেম্বর মুক্তি পায়। মহামারি সংকটের মধ‌্যওে সিনেমাটি টানা শতাধিক দিন প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়। শুধু তাই নয়, এখনো দেশের ২০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে এটি।

এবার ডিজিটাল দুনিয়ায় মুক্তি পেতে যাচ্ছে ‘বিশ্বসুন্দরী’। শুক্রবার (২১ মে) বেলা ১২টা থেকে প্রতিদিন ৪টি করে শো (বেলা ১২টা, দুপুর ৩টা, সন্ধ্যা ৬টা, রাত ৯টা) বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন।

জানা যায়, অনলাইন মুভি থিয়েটারে দেখা যাবে সিনেমাটি। বিনিময়ে গুণতে হবে দুই শত টাকা। সিনেমাটি দেখার জন‌্য কোনো অ্যাপসে সাবস্ক্রাইব করতে হবে না। https://bishwoshundori.maasranga.tv/ এই লিংকে প্রবেশ করে নির্দেশিত তথ্য সরবরাহ করে এক বা একাধিক টিকিটের জন্য আবেদন করতে পারবেন। এসএমএস বা ই-মেইলের মাধ্যমে এই টিকিট সংগ্রহ করা যাবে।

টিকিট সংগ্রহ করতে বাংলাদেশের দর্শকরা বিল পরিশোধ করতে পারবেন মাস্টার কার্ড, ভিসা কার্ড, অ্যামেক্স, ডিবিবিএল নেক্সাস, কিউ-ক্যাশ, ইউনিয়ন পে, নগদ, রকেট ও বিকাশ-এ। দেশের বাইরের দর্শকরা ভিসা ক্রেডিট/ ডেবিট, স্ট্রাইপ, পে পাল, মাস্টারকার্ডের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। পরীমনি-সিয়াম ছাড়াও এতে অভিনয় করেছেন—আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, হীরা, দীপা খন্দকার, মনিরা মিঠু, সুজন, সীমান্ত প্রমুখ।

আরবিসি/২১ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category