• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

সাংবাদিক নির্যাতনকারীদের শাস্তি দাবি রাজশাহীর সাংবাদিকদের

Reporter Name / ৯০ Time View
Update : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করে তাকে শুধু বেকসুর খালাস প্রদানই নয়, তার ওপর নির্যাতনকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের কঠোর শাস্তি দাবি করেছে রাজশাহীর সাংবাদিকরা। রাজশাহী ফটোজার্নালিস্ট এসোসিয়েশন ও রাজশাহী প্রেসক্লাব পৃথকভাবে কর্মসূচির মাধ্যমে এ দাবি করে।

বৃহস্পতিবার মানববন্ধন থেকে স্বাস্থ্যমন্ত্রী ও সচিবের পদত্যাগ দাবিও করেন বক্তরা। বেলা ১১ টার দিকে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে রাজশাহীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

রাজশাহী শাখার সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে বক্তব্য দেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, সাবেক সভাপতি আকবারুল হাসান মিল্লত, কাজী শাহেদ, সাংবাদিক কল্যাণ তহবিলের চেয়ারম্যান ও সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী, ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদ মামুন-অর-রশিদ প্রমুখ।
অপরদিকে পৃথক কর্মসূচিতে সভাপতিত্ব করেন রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান। সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, রাজশাহী বিশ^বিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক মলয় ভৌমিক, রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট নজরুল ইসলাম খান, গোলাম সারওয়ার প্রমুখ।

আরবিসি/২০ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category