• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

আ’লীগ নেতা মেরাজ মোল্লার মৃত্যুতে এমপি এনামুলের শোক

Reporter Name / ৪৪০ Time View
Update : রবিবার, ৯ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক। এক শোক বার্তায় তিনি গভীর শোক প্রকাশ করে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি উল্লেখ করেন মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে রাজশাহীর মানুষ একজন সৎ যোগ্য ও কর্মীবান্ধব নেতা হারালো।

প্রসঙ্গত রবিবার রাত ৯টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ৩ মার্চ জরুরী ভিত্তিতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে রাজশাহী হতে ঢাকায় স্থানান্তর করা হয়।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল, ঢাকায় প্রেরণ করা হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

আরবিসি/০৯ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category