• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

হেফাজত নেতা ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

Reporter Name / ২২১ Time View
Update : শুক্রবার, ৭ মে, ২০২১

আরবিসি ডেস্ক : হেফাজতে ইসলামের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক নারী। বৃহস্পতিবার রাতে ওই নারী বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) এস এম রশিদুল হক জানান, মামলায় ওই নারী অভিযোগ করেছেন- ২০১৯ সালের সেপ্টেম্বরে ফেসবুকের মাধ্যমে তার সঙ্গে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় হয়। এরপর থেকে মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ চ‍্যাটিংয়ের মাধ্যমে ফয়েজী তাকে ফুসলাতে থাকেন, তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হাটহাজারীতে আসতে বলেন। এক পর্যায়ে ওই নারী হাটহাজারী এলে ২০১৯ সালের নভেম্বরে হাটহাজারী পৌর এলাকায় তাকে বাসা ভাড়া করে দেন জাকারিয়া। প্রায় এক বছর ওই ভাড়া বাসায় রেখে বিভিন্ন সময়ে ওই নারীকে জাকারিয়া ধর্ষণ করেন।

পরবর্তীকালে হাটহাজারী থেকে ওই নারী চট্টগ্রাম শহরে খালার বাসায় চলে যাওয়ার পরও বিভিন্ন সময়ে বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সুকৌশলে জাকারিয়া তাকে ধর্ষণ করেন।
নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় হওয়া এই মামলার তদন্তভার দেওয়া হয়েছে হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মো. মুকিব হাসানকে।

আরবিসি/০৭ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category