• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

রাজশাহীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১০০ গণমাধ্যম কর্মী

Reporter Name / ১০৯ Time View
Update : মঙ্গলবার, ৪ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের বিস্তার ও প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ১০০ জন গণমাধ্যম কর্মীকে উপহার প্রদান করা হয়েছে। আজ মঙ্গলাবার দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর পক্ষে এ উপহার তুলে দেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সরকার গণমাধ্যম কর্মীদের পাশে আছে। প্রয়োজনে সরকারের পক্ষ থেকে এ ধরনের সহায়তা প্রদান অব্যাহত থাকবে। জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী, স্থানীয় দৈনিকসমূহের সম্পাদকবৃন্দ এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বর্তমান পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর কাছ থেকে এ ধরনের উপহার পেয়ে গণমাধ্যম কর্মীরা এ সময় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান।

আরবিসি/০৪ মে/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category