• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

সেই লিজার বিরুদ্ধে কলেজছাত্রীর জিডি

Reporter Name / ৫৮৩ Time View
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার :  রাজশাহী নগরীর আলোচিত  সেই আয়েশা আক্তার লিজার (৩৪) বিরুদ্ধে এবার কলেজছাত্রীকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে প্রতিকার চেয়ে শুক্রবার বাগমারা থানায় লিজার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন এক কলেজছাত্রী। ওই ছাত্রীর নাম খাদিজা আক্তার সুমি (২৪)। তার বাড়ি বাগমারা থানার শুভডাঙ্গা ইউনিয়নের ধামিনকৌড় গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আবদুল কাদেরের মেয়ে। এ নিয়ে ওই কলেজছাত্রী তার ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

থানায় দেওয়া অভিযোগপত্রে বলা হয়, আয়েশা আক্তার লিজার অনেক অনৈতিক কর্মকান্ড সুমি জানেন। গত ৯ এপ্রিল রাত আনুমানিক পৌনে ২টার দিকে লিজা তার ব্যবহৃত মোবাইল নম্বর ০১৭১২-২৯৬০৫২ থেকে সুমিকে ফোন করে বলেন, তার অনৈতিক বিষয় সম্পর্কে সুমি যেন কাউকে কিছু না বলেন। যদি বলেন তাহলে তিনি সুমিকে জখম ও খুন করার হুমকি দেন।

অভিযোগে আরও বলা হয়, রাজশাহী শহরে গেলে সুমিকে প্রাণ নিয়ে বাড়ি ফিরে আসতে দেবেন না লিজা এমন হুমকিও দেন। এছাড়াও সুমির মোবাইল ফোনে লিজা বিভিন্ন প্রকার অকথ্য ভাষায় ম্যাসেজ প্রদান অব্যাহত রেখেছেন। এতে সুমির মানহানি ঘটছে এবং তিনি লিজার ভয়ে রাজশাহী শহরে পড়ালেখার জন্য যেতে পারছেন না বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়। সাধারন ডায়েরির সত্যতা স্বীকার করে বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ বলেন এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরবিসি/৩০ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category