• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

মেরাজ মোল্লার উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে এমপি এনামুুলকে প্রধানমন্ত্রীর দফতরের তাগিদ

Reporter Name / ৭৯৯ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার: হঠাৎ অসুস্থ হয়ে পড়া রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মেরাজ উদ্দিন মোল্লার উন্নত চিকিৎসার তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল প্রধানমন্ত্রীর দফতর ফেতে ফোন করে রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হককে মেরাজ মোল্লার চিকিৎসার ব্যাপারে তাগিদ দেওয়া হয়। এমপি এনামুল হক রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি মেরাজ মোল্লার আশু রোগমুক্তি কামনা করে বলেন, প্রধানমন্ত্রীর দফতর থেকে তাকে তাগিদ দেওয়ার পর থেকে তিনি মেরাজ মোল্লার সার্বিক খোজ রাখছেন। তিনি বলেন, ইতিমধ্যে আওয়ামী লীগ নেতা মেরাজ মোল্লার ছেলে ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছেন। উন্নত চিকিৎসার জন্য যা কিছু প্রয়োজন তা করবেন বলেও জানান এমপি এনামুল হক।

প্রসঙ্গত, অসুস্থ্য হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধিন মেরাজ উদ্দিন মোল্লা। তিনি শ^াসকষ্টজনিত রোগে ভুগছেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস জানিয়েছেন সভাপতি মেরাজ মোল্লা সম্পূর্ণ আশঙ্কামুক্ত রয়েছেন এবং কোভিড রিপোর্ট নেগেটিভ রয়েছে। তবে ডা. আবু হেনার বরাত দিয়ে আওয়ামী লীগের এক নেতা জানান প্রকৃত অবস্থা ততটা ভাল নয়। যে কোন সময়ে অবস্থা বেগতিক হতে পারে বলে জানান তিনি।

এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মেরাজ উদ্দিন মোল্লাকে রামেক হাসপাতালে গতকাল বিকেলে দেখতে যান রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন। তিনি তাঁর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। পাশাপাশি তিনি ডাক্তারদের সাথে নেতার স্বাস্থ্যের বিষয়ে দ্রুত পদক্ষেপ বিষয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের সভাপতির আশু রোগমুক্তি কামনা করেন।

অপরদিকে সভাপতির দ্রুত রোগমুক্তির জন্য পরম করুণাময় স্রষ্টার দরবারে সকলের নিকট দোয়া কামনা করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। এছাড়াও আশু রোগমুক্তি কামনা করেছেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার।

আরবিসি/২৯ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category