• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

রাজশাহীতে বিপুল পরিমাণ নকল প্রসাধনী উদ্ধার

Reporter Name / ১০৬ Time View
Update : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে চার লক্ষাধিক টাকা মূল্যের নকল প্রসাধনী উদ্ধার হয়েছে। এসময় ব্যবসায়ী শওকত আলী নামের এক জনকে আটক করা হয়। শওকত আলী সিরাজগঞ্জের কয়রা সরাতলা গ্রামের আওয়াল আলী খন্দকারের ছেলে। বর্তমানে তিনি রাজশাহী নগরীর সাগরপাড়া হাবিব মঞ্জিলের নিচতলা ভাড়া নিয়ে থাকেন।
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত নগরীর ২১ নং ওয়ার্ডের সাগরপাড়া হাবিব মঞ্জিলের ২৮৮নং বাসার নিচতলা থেকে নকল প্রসাধনীগুলো উদ্ধার করা হয়।

বুধবার সকালে মহানগর গোয়েন্দা পুলিশ শাখার (ডিবি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সাগরপাড়া কাঁচাবাজার এলাকায় মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাবিব মঞ্জিলের ভাড়াটিয়া শওকত আলীর রুম থেকে বিভিন্ন প্রকার দেশি-বিদেশি কোম্পানির মোড়কযুক্ত বিপুল পরিমাণ নকল প্রসাধনীর মজুত পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৫১ হাজার ৪৫০ টাকা।

এ বিষয়ে মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আরেফিন জুয়েল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে এসব নকল প্রসাধনী নগরীর বিভিন্ন বিউটি পার্লার, জেন্টস পার্লার, সেলুন ও কসমেটিকসের দোকানে সরবরাহ করা হত। এ সকল নকল পণ্য ব্যবহারের ফলে শরীরে দীর্ঘমেয়াদী স্কিন ডিজিজ এমনকি স্কিন ক্যান্সারও হতে পারে।

আইনি প্রক্রিয়ার বিষয়ে তিনি জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরবিসি/২৮ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category