• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাবিতে পোকার পেটে ভর্তির সময় জমা দেওয়া শিক্ষার্থীদের মার্কশিট প্রেতাত্মাদের উস্কে দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে হাসিনা : রাজশাহীতে জামায়াত সেক্রেটারি সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা তিন পার্বত্য জেলায় চরম উত্তেজনা, ভয়াবহ দাঙ্গায় রূপ নিতে পারে: আইএসপিআর গণপিটুনিতে দুই মাসে নিহত ৩৩ দুই বিশ্ববিদ্যালয়ে দুজনকে হত্যার বিচার দাবিতে রাজধানীতে মশালমিছিল-সমাবেশ নাশতায় রুটি খাওয়া কি উপকারী না ক্ষতিকর, যা বলছেন পুষ্টিবিদ হার্ট অ্যাটাকে মারা গেলেন রাসিকের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, প্রশাসকের শোক গ্রেপ্তার সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে দু’সপ্তাহের মধ্যে কার্যকর ব্যবস্থা না নিলে ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ হওয়ার শঙ্কা

হেফাজতের যুগ্ম মহাসচিব খালিদ সাইফুল্লাহ গ্রেপ্তার

Reporter Name / ১০২ Time View
Update : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
হেফাজত নেতা খালিদ সাইফুল্লাহ গ্রেপ্তার

আরবিসি ডেস্ক:

হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার ভোরে তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মোদি বিরোধী আন্দোলনের সময় হেফাজতের তাণ্ডবের ঘটনায় রাজধানীর পল্টন থানায় তার বিরুদ্ধে নাশকতার মামলা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব সদর দপ্তরের লিগাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক ইমরান হোসেন জানান, সাম্প্রতিক সময়ে পল্টন থানায় নাশকতা ও সহিংসতার অভিযোগে দায়ের করা মামলায় খালেদ সাইফুল্লাহ আইয়ূবীকে আজই সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

গত কয়েকদিনে হেফাজতের বেশ কয়েকজন নেতাকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বুধবার বিকেলে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর সহ-সভাপতি এবং বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাসেমীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। একই দিন বিকেলে খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি শারাফত হোসাইনকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া মঙ্গলবার রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও ঢাকা মহানগরীর যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীনকে গ্রেপ্তার করে র‌্যাব।

আরবিসি/২২ এপ্রিল/এলএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category