• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

ঈদে আসছে সালমার চমক

Reporter Name / ১০০ Time View
Update : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

আরবিসি ডেস্ক : করোনার কারণে স্টেজ শো আপাতত বন্ধ। তবে স্টুডিও রেকর্ডিং নিয়ে ভালোই ব্যস্ত সময় পার করছেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা। প্রস্তুত হচ্ছেন ঈদের উপহার নিয়ে। এরমধ্যে তিনি কণ্ঠ দিয়েছেন ‘পরদেশী’ শিরোনামের একটি বিশেষ গানে। সবুজ অরণ্যর কথায় এর সুর-সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটি ধরে তৈরি হলো একটি ভিডিও।

আসন্ন ঈদকে সামনে রেখে বিশেষ এই গানচিত্রটি প্রকাশ হবে সিডি প্লাসের ব্যানারে, প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ বেশ ক’টি অডিও-ভিডিও শেয়ারিং মাধ্যমে।

‘পরদেশী’ প্রসঙ্গে সালমা বলেন, ‘এবার শো নিয়ে ব্যস্ততা নেই। তাই হাতে থাকা সময়টা কাজে লাগাচ্ছি। প্রচুর গান রেকর্ড করছি। এরমধ্যে ২৫টার মতো গান রেকর্ড হয়ে আছে বিভিন্ন প্রতিষ্ঠানের। ‘পরদেশী’ গানটি অন্যতম। গানটির কথা-সুর খুবই মনে লাগার মতো। সিডি প্লাস সূত্র জানায়, ‘পরদেশী’ গানচিত্রটি অন্তর্জালে উন্মুক্ত করা হবে রমজানের শেষ সপ্তাহে।

আরবিসি/২২ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category