• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

শান্ত-মুমিনুলের ব্যাটে দ্বিতীয় দিন শুরু

Reporter Name / ১২৪ Time View
Update : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

আরবিসি ডেস্ক:

পাল্লেকেলে টেস্টের প্রথম দিনটা দুর্দান্ত কেটেছে বাংলাদেশের। তামিম ইকবাল ও মুমিনুল হকের সঙ্গে জুটি বেঁধে সেশন ধরে ধরে অসাধারণ একটা ইনিংসও খেলেছেন নাজমুল হোসেন শান্ত।

তামিম ইকবাল পৌঁছে গিয়েছিলেন শতকের অনেক কাছে। যদিও ব্যক্তিগত ৯০ রানের মাথায় বিশ্ব ফার্নান্দোর বলে আত্নহুতি দেন স্লিপে ক্যাচ দিয়ে।

প্রথম দিনের শুরুতে ওপেনার সাইফ হাসান কোনো রান না করে ফিরলেও বাকি দিনে আর বাজে পরিস্থিতি দেখতে হয়নি বাংলাদেশকে।নাজমুল হোসেন শান্ত তুলে নেন ক্যারিয়ারের প্রথম শতক। মুমিনুলও এগোচ্ছেন শতকের পথেই। দিন শেষে বাংলাদেশ সংগ্রহ করে ২ উইকেটে ৩০২ রান।

আজ বৃহস্পতিবার পাল্লেকেলে টেস্টের দ্বিতীয় দিন শুরু করছেন ১২৬ রানে শান্ত আর ৬৪ রান করা মুমিনুল।

আরবিসি/২২ এপ্রিল/এলএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category