• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

তীব্র খরতাপের পর রাজশাহীতে স্বস্তির বৃষ্টি

Reporter Name / ১২৩ Time View
Update : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার: তীব্র তাপদাহে যখন জনজীবন অতিষ্ঠ তখন স্বস্তির বৃষ্টি হলো রাজশাহীতে। বুধবার সন্ধ্যায় বৃষ্টি নেমে আসে। এর আগের দিনই রাজশাহীতে চলতি মৌসুমে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়। বুধবারের বৃষ্টির সঙ্গে ঠাণ্ডা বাতাস মানুষকে স্বস্তি এনে দিয়েছে।

রাজশাহী আবহাওয়া অফিসের উচ্চ পর্যবেক্ষক দেবল কুমার মৈত্র জানান, সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বৃষ্টি শুরু হয়। সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে বৃষ্টি থামে। এই সময়ের মধ্যে তাঁরা ৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছেন।

এর আগে গত ১২ এপ্রিল রাজশাহীতে ৭ দশমিক ৪ মিলিমিটার এবং ৯ এপ্রিল ২ মিলিমিটার বৃষ্টি হয়েছিল। বুধবার দুপুরের পর থেকেই রাজশাহীর আকাশ মেঘে মেঘে ঢাকা ছিল। সন্ধ্যায় নামে স্বস্তির বৃষ্টি।

বুধবার রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। ভোরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। এর আগের দিন সর্বোচ্চ ৪০ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। এটিই এবারের মৌসুমে দেশের সর্বোচ্চ তাপমাত্রা। মঙ্গলবার ভোরে রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল ২৩ ডিগ্রি সেলসিয়াস।

রাজশাহী আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ দেবল কুমার মৈত্র বলেন, গরম প্রকৃতির মধ্যে বুধবারের এই বৃষ্টি জনমনে স্বস্তি এনে দিয়েছে। তবে আপাতত আর বৃষ্টির তেমন সম্ভবনা নেই।

আরবিসি/২১ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category