• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

রাজশাহী হাসপাতালে একদিনে ৬ জনের মৃত্যু

Reporter Name / ৯৫ Time View
Update : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে মোট ৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা শনাক্ত তিনজন এবং উপসর্গ নিয়ে তিনজন মারা যান। মৃতদের মধ্যে হাসপাতালের করোনা ওয়ার্ডের ৩০ নম্বর ওয়ার্ডে একজন, ২৫ নম্বর ওয়ার্ডে একজন ও ২২ নম্বর ওয়ার্ডে ৪ জন মারা গেছে।

গত ২৪ ঘন্টায় রাতের বিভিন্ন সময়ে রামেক হাসপাতালে তাদের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি জানান, শুক্রবার রাতে যে ৬ জন মারা গেছে তাদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে নির্দেশনা দেয়া হয়েছে।

মারা যাওয়ার পর তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয় বলে জানান, রামেক হাসপাতাল ডা. সাইফুল ফেরদৌস। শুক্রবার পর্যন্ত হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মোট ১২৩ জন জন ভর্তি আছেন। এদের মধ্যে করোনা শনাক্ত রোগী চিকিৎসা নিচ্ছেন ৬১ জন ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৬২ জন। হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছে মোট ৭ জন রোগী।

আরবিসি/১৭ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category