• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ

আক্কেলপুরে মাদ্রাসা ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ

Reporter Name / ১৬৫ Time View
Update : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের পঞ্চম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে আটকে রেখে পাঁচদিন যাবৎ ধর্ষণের অভিযোগে ইমরান হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইমরান হোসেন একই এলাকার প্রতিবেশি বাবু হোসেনের ছেলে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, গত সোমবার বিকেলে আক্কেলপুর উপজেলার বিষ্ণপুর গ্রামের বাবু হোসেনের ছেলে ইমরান একই এলাকার প্রতিবেশি দরিদ্র ভ্যানচালকের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রীকে কোন এক প্রলোভন দিয়ে কৌশলে তার বাড়ি থেকে ডেকে গোপন স্থানে নিয়ে যায়।

ওইসময় শিশুর বাড়িতে তার বাবা-মা থাকলেও তারা ইমরানের অসৎ উদ্দেশ্য বুঝতে পারেনি। এরপর ইমরান শিশুকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে কয়েক দিন আটকে রেখে পাশবিক নির্যাতন চালায়। এ ঘটনায় গত শনিবার বিকেলে শিশুর মা বাদী হয়ে আক্কেলপুর থানায় মামলা করলে গত রাতেই পুলিশ বিষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ইমরানের বাড়ির একটি নির্জন কক্ষ থেকে শিশুকে উদ্ধারসহ অভিযুক্ত ইমরানকে গ্রেফতার করে আক্কেলপুর থানায় আনে।

গ্রেফতারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে ইমরান শিশুকে প্রলোভন দিয়ে তার বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আটকে রেখে কদিন ধরে ধর্ষণ করার কথা স্বীকার করেছে। এদিকে প্রয়োজনীয় চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার সকালে শিশুকে জয়পুরহাট হাসপাতালে পাঠানো হয়েছে।

আরবিসি /১১ এপ্রিল/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category