• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

রাজশাহীতে টেনিস : রঞ্জন রাম ও প্রীতি জুটির সোনা জয়

Reporter Name / ১৩১ Time View
Update : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস টেনিস ইভেন্টের মিক্সড ডাবলসে সোনা জিতেছেন রঞ্জন রাম ও আফ্রানা ইসলাম প্রীতি জুটি। আর রৌপ্য জিতেছেন অমল রায় ও সুস্মিতা সেন জুটি। এছাড়া এই ইভেন্টে ব্রোঞ্জ পদক পেয়েছেন রোমান ও সুবর্ণা জুটি। তাদের হাতে পদক তুলেদেন পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বিপিএম, পিপিএম।

বুধবার (০৭ এপ্রিল) বিকালে রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে মিক্সড ডাবলস ইভেন্টের ফাইনালে ঢাকা ইঞ্জিনিয়ার্স ক্লাবের অমল রায় ও ঝালকাঠির সুস্মিতা সেনকে ৪-৬,৬-৩, ১০-৬ সেটে হারিয়ে ইন্টারন্যাশনাল ক্লাবের রঞ্জন রাম ও বাগেরহাটের আফ্রানা ইসলাম প্রীতি চ্যাম্পিয়ন হয়ে সোনা জিতেছেন। আর তৃতীয় স্থান নির্ধারণী খেলায় নওগাঁর সোহান ও তাসনিম জুটিকে ৬-৩,৬-১ সেটে হারিয়ে বিকেএসপির রোমান ও সুবর্ণা জুটি ব্রোঞ্জ পদক লাভ করেছেন।

এর আগে সেমিফাইনালে মিক্সড ডাবলস খেলায় ইঞ্জিনিয়ার্স ক্লাবের অমল রায় ও ঝালকাঠির সুস্মিতা সেন ৩-৬, ৬-০, ১০-২ সেটে বিকেএসপির রোমান ও সুবর্ণাকে এবং ইন্টারন্যাশনাল ক্লাবের রঞ্জন রাম ও বাগেরহাটের আফ্রানা ইসলাম প্রীতি ৬-২, ৬-১ সেটে নওগাঁর সোহান ও তাসনিমকে হারিয়ে ফাইনালে উঠে।

এদিকে ছেলেদের এককে ফাইনালে উঠেছে রাজশাহীর ইমন ইসলাম ও মাদারীপুরের রুবেল হোসেন। বৃহস্পতিবার (০৮ এপ্রিল) বেলা ৩টায় সোনা পদক জয়ের জন্য লড়াই করবেন। অন্য দিকে তৃতীয় স্থানের জন্য লড়াই করবে বিপ্লব ও কাওসার আলী। বুধবার (০৭ এপ্রিল) সেমিফাইনালে রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের খেলোয়াড় ইমন ইসলাম ৬-৪,৬-৭ (৩-৭), ৬-৩ সেটে ঢাকার গুলশান ক্লাব লিমিটেডের বিপ্লবকে ও মাদারীপুরের রুবেল হোসেন ৬-৩,৬-২ সেটে জাতীয় টেনিস কমপ্লেক্সের কাওছার আলীকে হারিয়ে ফাইনালে উঠেছেন।

অন্য দিকে এদিন (০৭ এপ্রিল, বুধবার) ছেলেদের দ্বৈত খেলায় কোয়ার্টার ফাইনাল ম্যাচে ইন্টারন্যাশনাল ক্লাবের রঞ্জন রাম ও নর্ডিক ক্লাবের দিপু লাল জুটি ৬-৪,৬-৩ সেটে গুলশান ক্লাব লিমিটেডের মনির ও আনোয়ারকে এবং রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের রুমন ও টিংকু জুটি ৬-৩,৬-১ সেটে বিকেএসপির সেলিম ও জুবায়েদ জুটিকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে। এছাড়াও কোয়ার্টার ফাইনালে বিকেএসপির ফরহাদ ও রোমান জুটি ৩-৬,৬-৪, ১০-৬ সেটে অফিসার্স ক্লাবের মোহাম্মদ রানা ও জাতীয় টেনিস কমপ্লেক্সের মোহাম্মদ কাউসার জুটিকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে। আর বুধবার রাত সাড়ে ৮টার দিকে সেমিফাইনালে উঠার জন্য ঢাকা ইঞ্জিনিয়ার্স ক্লাবের অমল রায় ও জাতীয় টেনিস কমপ্লেক্সের জুয়েল রানা নওগাঁর সোহান ও মাহিনের মধ্যে খেলা অব্যাহত ছিল।

মঙ্গলবার (০৬ এপ্রিল) ছেলেদের একক, দ্বৈত ও ছেলেমেয়েদের মিশ্র ইভেন্টের মোট ১৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে ছেলেদের একক ৪টি, দ্বৈত ৬টি ও মিশ্র ইভেন্টের ৪টি খেলা হয়েছে।

উল্লেখ, সোমবার (০৫ এপ্রিল) বিকালে অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে মেয়েদের একক ফাইনাল খেলায় বিকেএসপির জেরিন সুলতানা জলি ৭-৬ (৭-৩), ৬-২ সেটে ঝালকাঠির সুস্মিতা সেনকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। অন্যদিকে বাগেরহাটের আফ্রানা ইসলাম প্রীতি ৬-০, ৬-২ সেটে নওগাঁর রাইকাকে হারিয়ে মেয়েদের এককে তৃতীয় স্থান অধিকার করেন।
আর শনিবার (০৩ এপ্রিল) অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স মেয়েদের দ্বৈত বিভাগে প্রথম সোনা জিতেছে বিকেএসপির ঈশিতা আফরোজ ও জেরিন সুলতানা জলি জুটি, দ্বিতীয় ( রৌপ্য) হয়েছেন বিকেএসপির রিনভী ও সুবর্ণা জুটি ও তৃতীয় (ব্রোঞ্জ) হয়েছেন বিকেএসপির মাসুদা ও সাদিয়া।

আরবিসি/০৭ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category