• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

পুঠিয়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় দুই জনের মৃত্যু

Reporter Name / ১৩২ Time View
Update : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় রসুন বোঝাই ভ্যানসহ দুজনকে পিষে দিয়েছে বেপরোয়া ট্রাক। এতে ঘটনাস্থলেই মারা গেছেন ভ্যানচালক ও আরোহী। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের উপজেলার জিউপাড়া বড়সেনভাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাটোর সদর উপজেলার সুলতানপুর এলাকার কৃষক আবদুস সামাদ (৬০) ও একই এলাকার বাসিন্দা ভ্যানচালক শহিদুল ইসলাম (৪৫)। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাজশাহীর পবা হাইওয়ে থানা পুলিশের ওসি লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটি। তবে এর চালক ও সহযোগী পলাতক পালিয়ে গেছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, সকালে জিউপাড়া বড়সেনভাগ এলাকায় রাজশাহীগামী একটি বেপরোয়া ট্রাক (ঢাকা মেট্রো ট ১১-০৯৮৯) পেছন থেকে রসুন বোঝাই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়েন ভ্যানচালক ও আরোহী। পরে তাদের চাপা দিয়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই মারা যান দুজন। পরে ট্রাক ফেলে পালিয়ে যান চালক ও তার সহযোগী। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

আরবিসি/০৫ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category