• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
  • [gtranslate]

ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার গ্রেফতার

Reporter Name / ২৬৭ Time View
Update : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

আরবিসি ডেস্ক : ঘুষের সাড়ে ছয় লাখ টাকাসহ কক্সবাজারের চকরিয়ার সাব-রেজিস্ট্রার নাহিদুজ্জামান ও কর্মচারী দুর্জয় কান্তি পালকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অভিযানকালে শ্যামল বড়ুয়া নামে এক অফিস সহকারী পালিয়ে গেছেন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে তাদের গ্রেফতার করা হয়। দুদকের চট্টগ্রাম অফিসের পরিচালক মাহমুদ হাসানের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। সংস্থাটির জনসংযোগ দফতর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

দুদক কর্মকর্তারা অভিযানের সময় অভিযোগকারী সেবাগ্রহীতাকে সঙ্গে নিয়ে সাব-রেজিস্ট্রার কার্যালয়ে যান। এ সময় সাব-রেজিস্ট্রার কার্যালয়ের গ্রেফতার হওয়াদের কাছ থেকে দুদক টিম ৬ লাখ ৪২ হাজার টাকা উদ্ধার করে। কিন্তু তারা দুদকের কাছে উদ্ধার হওয়া টাকার কোনো ব্যাখ্যা দিতে পারেননি।

অভিযানে অফিস সহকারী শ্যামল বড়ুয়া ও কর্মচারী দুর্জয় কান্তি পালের ব্যবহৃত টেবিলের ড্রয়ার থেকে ঘুষ বা কমিশনের ২ লাখ ৮৯ হাজার ৫৫০ টাকা ও ১ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। অপরদিকে নাহিদুজ্জামানের ব্যবহৃত রেকর্ড রুমের স্টিলের লকার থেকে উদ্ধার করা হয় ঘুষের ১ লাখ ৯২ হাজার ৫৫০ টাকা।

তাছাড়া অভিযানে ঘুষ লেনদেনের সময় হাতে লেখা ৪১টি স্লিপ জব্দ করা হয়। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে দুটি ধারায় মামলা রুজু করা হয়।

আরবিসি/০২ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category