• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

অনলাইনে এসএসসি ও সমমানের ফরম পূরণ শুরু

Reporter Name / ১৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

আরবিসি ডেস্ক : করোনা ভাইরাস মহামারির মধ্যে এবার এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেওয়ার জন্য অনলাইনে ফরম পূরণ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) থেকে অনলাইনে ফরম পূরণ শুরু হয়ে আগামী ৭ এপ্রিল পর্যন্ত বিলম্ব ফি ছাড়া ফরম পূরণ করা যাবে।
আর বিলম্ব ফিসহ আগামী ১৩ এপ্রিল পর্যন্ত ফরম পূরণ করতে পারবেন শিক্ষার্থীরা।

করোনা মহামারির এই কালে ফরম পূরণ করলে সবাইকে চূড়ান্ত পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ দেওয়া হবে বলে জানিয়েছে আন্তঃশিক্ষাবোর্ড।

আন্তঃশিক্ষাবোর্ড সমন্বয় সাব-কমিটির পরীক্ষা নিয়ন্ত্রক এস এম আমিরুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, করোনা মহামারির কারণে ক্লাস না হওয়ায় এবার এসএসসির শিক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষা নেওয়া হবে না।

করোনা মহামারি শুরুর পর গত বছরের ১৮ মার্চ থেকে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। ৩০ মার্চ দেশের প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার কথা থাকলেও মহামারির কারণে পিছিয়ে ২৩ মে খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়। আর ২৪ মে থেকে বিশ্ববিদ্যালয় খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

আরবিসি/০১ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category