• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

বিজেপিকে নির্লজ্জ বললেন নুসরাত

Reporter Name / ১২৫ Time View
Update : সোমবার, ২৯ মার্চ, ২০২১

আরবিসি ডেসন্ক : ভারতের পশ্চিমবঙ্গে শুরু হয়ে গেছে ভোট গ্রহণ। ২৭ মার্চ (শনিবার) প্রথম দফার ভোট সম্পন্ন হয়েছে। জানা যায় কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সবকিছুই ছিল সুষ্ঠু।

তবে এর মধ্যে একটি ঘটনাকে কেন্দ্র করে ক্ষেপেছেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। কারণ, পূর্ব মেদিনীপুরের এক কেন্দ্রে তৃণমূল ভোটারকে ভোট না দিতে দেওয়ার অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। সেখানে প্রতিবন্ধী নারী ও তার ভাতিজিকে ভোট দিতে বাধা দেওয়া হয়।

ভোট দিতে ঢোকার সময় তাদের বাড়ি ফিরে যাওয়ার নির্দেশ দেয় বিজেপির কর্মীরা। এর মধ্যে ভয়ে ভোট দেন সেই প্রতিবন্ধী নারী ও তার ভাতিজি। এরপর কেন্দ্রীয় বাহিনীর কাছে সাহায্য চাইলে তারা নিরাপত্তা দেওয়ার আশ্বাস দেন।
নির্বাচনি প্রচারণায় নুসরাত জাহান

এছাড়া ওই এলাকায় বিজেপির বিরুদ্ধে বাড়ি ও দোকান ভাঙচুরের অভিযোগ ওঠে। প্রথম দফা ভোটের দিনই গেরুয়া শিবিরের কর্মকাণ্ডে ক্ষেপে উঠলেন তৃণমূলের তারকা সাংসদ নুসরাত জাহান।

এই প্রসঙ্গে নুসরাত বলেন, ‘বিজেপির নির্লজ্জের কোনো সীমা নেই। বাংলার ভোটাররা যাতে ভোট না দিতে পারে তার জন্য তাদের লোকেরা ভয় দেখাচ্ছে এবং মানুষকে আটকাচ্ছে। বাংলার মানুষের কণ্ঠ কখনও রোধ করা যাবে না। এমন ঘটনা এই বহিরাগতদের মৃত্যু ঘণ্টা ইতিমধ্যেই বাজিয়ে দিয়েছে। এজন্যই তারা ভয় পাচ্ছে।’

আরবিসি/২৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category