• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

বগুড়ায় একদিনে করোনা আক্রান্ত ৫ জনের মৃত্যু

Reporter Name / ৮২ Time View
Update : সোমবার, ২৯ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : উত্তরবঙ্গের করোনার হটস্পট বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তিনজন সদরের, একজন শেরপুরের এবং একজন সিরাজগঞ্জের। মারা যাওয়া ৫ জনই রোববার (২৮ মার্চ) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তারা হলেন- শেরপুর উপজেলার সুমন (৩৭), সিরাজগঞ্জের শাহজাহান আলী (৭০), বগুড়া সদরের দেলোয়ার হোসেন (৬০), শাহানুর ইসলাম (৪০) এবং বাবলী (৪৫)।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ২৯৯ নমুনার ফলাফলে নতুন করে ৫০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬ দশমিক ৭২ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৩ জন।

নতুন আক্রান্তদের ৫০ জনের মধ্যে ৪৭ জন সদরের এবং বাকি ৩ জন সারিয়াকান্দি, শিবগঞ্জ এবং দুপচাচিয়ার বাসিন্দা। সোমবার দুপুর ১২টায় এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, ২৮ মার্চ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে ২৯৯টি নমুনায় ৪৯ জনের পজিটিভ এসেছে। এ ছাড়া টিএমএসএস এ ৬ নমুনা পরীক্ষায় একজনের পজিটিভ এসেছে।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১০ হাজার ৩২৮ জন এবং সুস্থ হয়েছেন ৯ হাজার ৮১৮ জন। এ ছাড়া নতুন করে ৫ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৬০ জনে ঠেকেছে এবং বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৫০ জন।

আরবিসি/২৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category