• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত

শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

Reporter Name / ৯৮ Time View
Update : সোমবার, ২৯ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহ্রিয়ার আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না। তিনি বলেন, আমরা এগিয়ে যেতে চাই, দেশের উন্নয়নে কাজ করতে চাই আমরা আর পিছনে ফিরে তাকাতে চাই না। আমরা জনগণকে সাথে নিয়ে আমাদের অভিষ্ট লক্ষ্যে পৌছতে চাই। এ উন্নয়ন কাজে জনপ্রতিনিধিগণকে জনগণের বন্ধু হয়ে কাজ করতে হবে।
প্রতিমন্ত্রী আজ চারঘাট পৌরসভা চত্বরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগনের দ্বায়িত্বভার গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানের প্রথম সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, মেয়র ও কাউন্সিলগণের প্রতি জনগণের অনেক প্রত্যাশা থাকে। আমি আশা করব কোনো মানুষ যেন বাংলাদেশ আওয়ামী লীগের কোন জনপ্রতিনিধির নিকট থেকে কাজ করতে এসে ফেরত না যায়। জনগণ মেয়র ও কাউন্সিলরদের যে বিরল সম্মান দিয়েছেন কাজের মাধ্যমে তা ধরে রাখতে হবে । মনে রাখতে হবে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করার ভিশন নিয়ে সরকার কাজ করছে।

প্রতিমন্ত্রী বলেন, ১ম শ্রেনীর এই পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। নবনির্বাচিত নগরপিতা একরামূল হক জনগনের মেয়র হিসেবে নাগরিক সুবিধা বৃদ্ধিতে আগামীতে দ্বায়িত্ব নিয়ে নিষ্ঠার সাথে কাজ করবে বলে প্রতিমন্ত্রী আশাবাদ বক্ত করেন।

নবনির্বাচিত পৌর মেয়র একরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা, সহকারী কমিশনার (ভুমি) নিয়তি রাণী কৈরি, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, পৌর সচিব রবিউল ইসলাম, পৌর আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, উপজেলা ছাত্রলীগ সভাপতি তুষারসহ বিভিন্ন অংগসংগঠন এর নেতাকর্মীবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এখানে উল্লেখ্য একরামুল হক নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে গত ২৮শে ফেব্রুয়ারী ৫ম ধাপের পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিএনপির প্রার্থীকে পরাজিত করেন।

আরবিসি/২৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category