• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত

রাজশাহীতে ৮ শিবিরকর্মী গ্রেফতার

Reporter Name / ১০৩ Time View
Update : রবিবার, ২৮ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে আট শিবিরকর্মীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, জেলার গোদাগাড়ী উপজেলার বিরইল এলাকার জিয়াউল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩২), নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আবদুল খালেকের ছেলে আসিফ করিম (২০), মোল্লাপাড়া এলাকার আলতাফ হোসেন হিরার ছেলে পারভেজ (১৮), হেতেমখাঁ এলাকার মৃত মুশফিকুর রহমানের ছেলে ফারহান ইসরাক (২৭), বড় বনগ্রামের আবদুল কাউয়ুমের ছেলে রফিকুল ইসলাম (২৬), একই এলাকার আবদুস সালামের ছেলে আবদুর রহিম (২০), নগরীর আলীগঞ্জের তাহাজুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (২১) এবং নগরীর উপকণ্ঠ বাগধানী বসন্তপুরের আবু তালেবের ছেলে রাকিবুল ইসলাম (২১)।

রাতেই তাদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় নাশকতার মামলা হয়েছে। রবিবার দুপুরের দিকে তাদের আদালতে চালান দেয় পুলিশ। নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এই তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার সন্ধ্যার দিকে নগরীর ডিঙ্গাডোবা ব্যাংক কলোনী মোজাম্মেলের ঢালান এলাকায় নাশকতার উদ্দেশ্যে জড়ো হয়েছিলেন জামায়াত-শিবিরকর্মীরা।

পুলিশের উপস্থিতি দেখে জামায়াত-শিবিরকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। পরে ধাওয়া করে শিহাব উদ্দিন নামে একজনকে ধরে ফেলে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে আট জনকে গ্রেফতার করা হয়। এদিকে একই রাতে নগরজুড়ে আলাদা অভিযানে ৩৮ জনকে গ্রেফতার করেছে নগর পুলিশের বিভিন্ন ইউনিট। এদের মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী। এছাড়া ৭৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয় ১৪ জনকে। অন্যান্য অপরাধে গ্রেফতরা করা হয় আরো ১২ জনকে। নিয়মিত মামলায় রবিবার এদের আদালতে নেওয়া হয়েছে বলে আরএমপি সদর দফতর জানিয়েছে।

আরবিসি/২৮ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category