• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত ৬ ঘণ্টা বসিয়ে রেখে ভোরে মদিনা-ঢাকা ফ্লাইট বাতিল করল বিমান, আড়াইশ যাত্রীর ভোগান্তি

রাজশাহীতে হরতালের নামে নাশকতা ঠেকাতে মাঠে আ’লীগ

Reporter Name / ৯৫ Time View
Update : রবিবার, ২৮ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে হেফাজতের হরতাল কর্মসূচী না থাকলেও হরতালের নামে জামায়াত-শিবির বিএনপির যে কোনো নাশকতার বিরুদ্ধে অবস্থান নিয়ে রাজপথে সক্রিয় রয়েছে রাজশাহী নগর আওয়ামী লীগ। তারা নগরীতে হরতাল ও নাশকতা বিরোধী বিক্ষোভ মিছিলও করেছে।

 

রবিবার বেলা ১১টা থেকে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। দুপুর ১২টার দিকে সেখান থেকে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে নেতৃত্বে দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সাধারণ সম্পাদক ডাবলু সরকার। মিছিলটি নগরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

 

মিছিলে অন্যদের মধ্যে ‍উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লেমন প্রমূখ।

 

মেয়র লিটন বলেন, হেফাজতের তথাকথিত হরতালে রাজশাহীর মানুষ সাড়া দেয় নি। রাজশাহীর সবকিছু স্বাভাবিক রয়েছে। যানবাহন চলাচল করছে। দোকানপাট যথারীতি চালু রয়েছে। তিনি বলেন, দেশের মানুষ আর হরতালে সাড়া দেবে না। তবে হরতালের নামে জামায়ত শিবির ও বিএনপি যে কোনো নাশকতামুলক কর্মকান্ড ঘটাতে পারে। এ জন্য আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের মাঠে থেকে এর জবাব দেয়ার আহ্বান জানান তিনি।

 

আরবিসি/২৮ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category