• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

আইপিএল খেলতে ভারত গেলেন সাকিব

Reporter Name / ১১১ Time View
Update : শনিবার, ২৭ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : সকল জল্পনা-কল্পনা উড়িয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে দেশ ছেড়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ শনিবার সকাল পৌনে ১০টায় ইউএস-বাংলার একটি ফ্লাইটে কলকাতার উদ্দেশে রওনা করেন তিনি।

সাকিবের দেশ ছাড়ার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান। তিনি বলেন, ‘আজ সকাল পৌনে ১০টায় ইউএস-বাংলার একটি ফ্লাইটে সাকিব আইপিএল খেলতে গেলেন। এখান থেকে কলকাতায় যাবেন তিনি।’

আইপিএলের চতুর্দশ আসরের নিলাম থেকে সাকিবকে দলে নিয়েছে টুর্নামেন্টটির দল কলকাতা নাইট রাইডার্স। টাইগার অলরাউন্ডারকে পুনরায় দলে ভেড়াতে ৩ কোটি ২০ লাখ রুপি খরচ করেছে বলিউড বাদশা শাহরুখ খানের দল।

সাকিবের আইপিএলে খেলা নিয়ে অবশ্য কম নাটক হয়নি। জনপ্রিয় এ ফ্র‍্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ছুটি চেয়েছিলেন তিনি। বিসিবি সে ছুটি মঞ্জুর করে বটে। তবে বোর্ড থেকে জানানো হয়, আইপিএলের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে চান না সাকিব। যাকে নিয়ে অভিযোগ, সেই সাকিব বলেছেন, নির্দিষ্টভাবে টেস্ট সিরিজ খেলতে চান না, এমন কথা উল্লেখ করেননি তিনি।

এমন উত্তেজনার মধ্যেই আইপিএলে অংশ নিতে আজ শনিবার কলকাতার উদ্দেশে দেশ ছেড়েছেন সাকিব। সকাল পৌনে ১০টায় ইউএস-বাংলার একটি ফ্লাইটে কলকাতার উদ্দেশে রওনা করেন তিনি।

আরবিসি/২৭ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category