• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

রাজশাহীতে বড়ভাইকে গলাকেটে হত্যা, পালিয়েছে ছোট ভাই

Reporter Name / ৮৯ Time View
Update : শনিবার, ২৭ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গ্রামে ছোট ভাইয়ের হাতে সাকিব হোসেন (১৮) নামে এক যুবক খুন হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে নগরীর উপকণ্ঠ হাড়ুপুর বাগানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বাড়িতে সাকিবের গলাকাটা লাশ পাওয়া গেছে। পুলিশ ধারণা করছে, ছোট ভাই শিমুল হোসেন (১৬) তাকে হত্যা করে পালিয়েছে।

শনিবার সকালে প্রতিবেশীরা পুলিশের জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান। এরপর রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত সাকিব হোসেনের বাবার নাম হেলিন। পেশায় তিনি একজন ট্রাকচালক। শুক্রবার রাতে তিনি ঢাকায় ছিলেন। আর সাকিবের মা তার ভাইয়ের বাড়ি বেড়াতে গেছেন। রাতে বাড়িতে শুধু দুই ভাই ছিল। ঘটনার পর থেকে শিমুলকে পাওয়া যাচ্ছে না।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, সাকিব এসএসসিতে ফেল করে আর পড়াশোনা করেনি। ছোট ভাই শিমুল অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। তারা কোন কাজও করত না। তবে সাকিব মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিল। তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলাও আছে।

ওসি জানান, সকালে ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েচেন। তারা ধারণা করছেন, ছোট ভাই শিমুল তার ভাইকে গলাকেটে হত্যা করে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় মামলা হবে।

আরবিসি/২৭ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category