• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

সাকিবকে লড়ে যাওয়ার সাহস দিলেন শিশির

Reporter Name / ১২৬ Time View
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : ২০১২ সালে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাকিব আল হাসান। এরপর নিজেদের জীবনের ভালো-মন্দ সময়গুলো ভাগাভাগি করে নেন তারা। বাংলাদেশ দল নিউজিল্যান্ডে থাকলেও ছুটি নেওয়ায় বর্তমানে ক্রিকেটের বাইরে আছেন টাইগার অলরাউন্ডার। তবে মাঠের বাইরে ভালো সময় যাচ্ছে না তার। আজ বুধবার ছিল সাকিবের ৩৪তম জন্মদিন। যুক্তরাষ্ট্র থেকে তাকে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী শিশির। দিয়েছেন লড়ে যাওয়ার সাহস।

লড়াই, সংগ্রাম বেশ ভালোই জানা আছে সাকিবের। বাইশ গজে প্রতিপক্ষের চোখে চোখ রেখে লড়ে যান তিনি। তবে আলোচনার পাশাপাশি তাকে নিয়ে সমালোচনাও কম হয় না। কয়েকদিন আগে দুজন বোর্ড পরিচালকের দিকে আঙুল তোলেন সাকিব। তাদের দায়িত্ব নিয়ে প্রশ্ন তোলায় ক্রিকেট বোর্ডের মাথা ব্যথার বিষয় হয়ে দাঁড়িয়েছেন সাকিব। নিজের এমন সময়ে স্ত্রীর পূর্ণ সমর্থন পাচ্ছেন বাঁহাতি অলরাউন্ডার।

সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে শিশির লিখেছেন, ‘আমার প্রিয় স্বামী আমার জানামতে সবচেয়ে শক্তিশালী মানুষ, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার সফলতা ও বিজয়ী হতে শেষ দিন পর্যন্ত কত যুদ্ধ তোমাকে করতে হবে তা কোনও ব্যাপার নয়। আমি তোমাকে ভালোবাসি এবং সবসময় তোমার পাশে থাকবো। একসঙ্গে আমরা শক্তিশালী। আলহামদুলিল্লাহ।’

দুই কন্যার পর গত ১৬ মার্চ পুত্র সন্তানের বাবা হন সাকিব। সে সময় পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। গত সোমবার দিনগত রাতে দেশে ফিরেছেন তিনি। এরপর শুরু করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রস্তুতি। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন টাইগার অলরাউন্ডার।

আরবিসি/২৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category