• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

ছাড়পত্র পেল ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

Reporter Name / ১০২ Time View
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : ২৬ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল শান্ত খান ও দীঘি জুটির প্রথম সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। গত ১৪ মার্চ সেন্সর বোর্ডের ছাড়পত্রও পেয়েছিল সিনেমাটি। তবে সেন্সর বোর্ড সেই ছাড়পত্র স্থগিত করায় মুক্তি আটকে যায় এই ছবির।

পুরে পুনরায় সেন্সর বোর্ডে প্রদর্শনের পর কিছু অংশ সংশোধন সাপেক্ষে চূড়ান্ত ছাড়পত্র পেল সিনেমাটি। গতকাল মঙ্গলবার এই ছাড়পত্র দেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন।
এরই মধ্যে ছবিটি মুক্তির নতুন তারিখ ২ এপ্রিল ঘোষণা করা হয়েছে। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করে ছবির নায়ক শান্ত খান বলেন, ‘আজকে সেন্সর সনদ হাতে পেয়েছি। আগামী ২ এপ্রিল সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত এ সিনেমার চিত্রনাট্য করেছেন শামীম আহমেদ রনী। সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। আর বেগম ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি।

শাপলা মিডিয়ার ব্যানারে এটি প্রযোজনা করেছেন পিংকি আক্তার। ডিজিটাল ফরমেটে তৈরি এ সিনেমার ব্যাপ্তিকাল ২ ঘণ্টা ১২ সেকেন্ড। সিনেমাটি পরিচালনা করেছেন সেলিম খান। এমনটাই উল্লেখ করা হয়েছে সেন্সর ছাড়পত্রে।

আরবিসি/২৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category