• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

জয়পুরহাটে অগ্নিকান্ডে সর্বশান্ত ৬ পরিবার

Reporter Name / ২৬৫ Time View
Update : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে পৌর শহরে আগুনে ৭ টি ঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় ৬ টি পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে গেছে। গত সোমবার বিকেলে শহরের বুলুপাড়া মহল্লার হাজিপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক সানাউল হক জানান, অগ্নিকান্ডের ঘটনায় ২ টি গরু ও ২টি ছাগল ঘরে থাকা ৩০ হাজার টাকা পুড়ে যায়। এ ছাড়ার ঘরের যাবতীয় মালামাল বিশেষ করে চাল ডাল, কাপড় চোপড়, নগদ টাকা, জমির দলিলসহ অন্যান্য জিনিস পত্র পুড়ে ছাই হয়েছে। তবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। ক্ষতিগ্রস্থ ওয়াজ জরিনা বেওয়া, মাবুদ, রেজাউল, রুবি, শফিকুল ও শফিকুল ইসলাম বলেন, আমাদের পরিবার গুলোর সদস্যেদের পড়নের কাপড় ছাড়া সব কিছুই পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনার খবর পেয়ে পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ছুটে যান এবং নিজস্ব তহবিল থেকে তাৎক্ষনিক ভাবে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারের হাতে ৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা এবং ৩০ টি কম্বল তুলে দেন। জেলা প্রশাসক শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসন থেকে ক্ষতিগ্রস্থদের জন্য ২ বান্ডিল করে টিন ও ঘর মেরামত করার জন্য ৬ হাজার করে টাকা প্রদানের কথা জানান জেলা প্রশাসন মো: শরীফুল ইসলাম।

আরবিসি/২৩ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category