• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

মশা তাড়াতে গিয়ে ৬ বাড়ি ভষ্মীভূত

Reporter Name / ২৫৭ Time View
Update : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নরশিয়া পলাশবোনা গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাত ৯টার দিকে এই অগ্নিকান্ডে ছয়টি বাড়িসহ ৩টি গরু, ২টি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গোয়ল ঘরে মশা তাড়ানোর জন্য আগুন ধরিয়ে রাখে। সেখান থেকে আগুনের সূত্রপাত ঘটে। প্রথমে একটি বাড়ি থেকে পাশের বাড়িগুলোতে আগুন লেগে যায়।

আগুনে পুড়ে গোলাম মোস্তফার বাড়ি, তার ছেলে সারোয়ার হোসেনের বাড়ি ও ২টি গরু, আরেক ছেলে মাসুদের বাড়ি ও ১টি গরু, মকবুল হোসেন ও আলহাজ্ব মেহের আলীর ১টি করে ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। পরে গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় যুবক আব্দুল আলিম জানায়, দ্রুত আগুন ছড়িয়ে পড়লে বাড়িঘর থেকে গুরুত্বপূর্ণ কোন জিনিস বের করতে পারেনি। সব আসবাব পত্র সরঞ্জাম পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সব পরিবারই নিম্নবিত্ত পরিবার। অগ্নিকান্ডে সর্বশ্রান্ত হয়েছে পরিবার গুলো।
ঘটনাটি নিশ্চিত করে গোমস্তাপুর উপজেলার ফায়ার সার্ভিসের সাব-স্টেশন মাস্টার আব্দুস সাত্তার বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে আগুনের সূত্রপাত গোয়াল ঘর থেকে। এতে তিনটি গরু ও আশেপাশের ২টি বাড়ির পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে ২ লক্ষ ৫০ হাজার টাকা ক্ষতি ও ৪ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়ছে।

আরবিসি/২৩ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category