• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
  • [gtranslate]

জামাইকে মোটরসাইকেল না দেওয়ায় মাকে জবাই করলো মেয়ে

Reporter Name / ৩৩০ Time View
Update : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার, নাটোর: প্রবাসী স্বামীকে মোটরসাইকেল কিনে দেওয়ার দাবী পুরন না করায় নাটোরের গুরুদাসপুরে নিজ শয়ন কক্ষে মাকে গলাকেটে হত্যা করেছে ববি খাতুন নামে এক কিশোরী। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত ব্লেড, স্বর্ণলংকার উদ্ধারসহ কিশোরীকে আটক করে মামলার রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ।

মঙ্গলবার দুপুরে নাটোর জেলা পুলিশ কার্যালয়ের সামনে এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।
প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, প্রবাসী স্বামী সোহেল রানাকে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য কিশোরী ববি খাতুন তার মা সেলিনা খাতুনের কাছে দাবী জানান। কিন্তু তার মা মোটর সাইকেল কিনে দিতে অস্বকৃতি জানালে ববি খাতুনের সাথে মনমালিন্য সৃষ্টি হয়।

এরপর গতকাল সোমবার বিকেলে গুরুদাসপুর উপজেলার নাড়ীবাড়ী নিজ শয়ন কক্ষে ব্লডে দিয়ে মা সেলিনা খাতুনকে গলা কেটে হত্যা করে কিশোরী ববি খাতুন। পরে খবর পাওয়ার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করে ববি খাতুন।

পরে পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের জন্য ববিকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাকে হত্যার কথা স্বীকার করে সে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ব্লেড, ৯ভরি স্বর্ণ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় ববি খাতুনকে আসামী করে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেছে তার মামা সুলতান আহমেদ খান।

আরবিসি/২৩ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category