• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু

Reporter Name / ১১৫ Time View
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক: বগুড়ার দুপচাঁচিয়ায় নিজ বাসার বাথরুমে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। রোববার দুপুর ২টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আলোহালী গ্রামের ইউনুস আলীর স্ত্রী পাপিয়া খাতুন (৩৫) ও তার মেয়ে সোনালী খাতুন (৭)।

জানা যায়, উপজেলার আলোহালী গ্রামে পাপিয়া তার মেয়েকে নিয়ে বাথরুমে গোসল করতে যায়। এ সময় বৈদ্যুতিক মোটরের সুইচ দিতে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ সময় তার সঙ্গে থাকা মেয়েও বিদ্যুতায়িত হয়।

আশপাশের লোকজন ঘটনাটি টের পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী বিদ্যুৎপৃষ্টে মা ও মেয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

আরবিসি/২২ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category