• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

আচারের বয়ামে ১০ হাজার ইয়াবা

Reporter Name / ২৮২ Time View
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তেঁতুলের আচারের বয়ামে লুকিয়ে পাচারের সময় ইয়াবাসহ সৌদি আরবগামী এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। দুটি বয়ামে ১০ হাজার পিস ইয়াবা পাচার করা হচ্ছিল। রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাঁকে আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস) মো. আলমগীর হোসেন বলেছেন, বিমানবন্দরে বহির্গমন টার্মিনাল থেকে রাকিব হোসেন (৩১) নামের ওই যাত্রীকে আটক করা হয়। রাকিবের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে।

গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি ফ্লাইটে ঢাকা থেকে ভোর ৫টা ৪০ মিনিটে বাহরাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল রাকিবের। বহির্গমন টার্মিনালে আসার পর গোপন সংবাদের ভিত্তিতে তাঁকে তল্লাশি করেন আর্মড পুলিশের সদস্যরা। এ সময় তেঁতুলের আচারের বড় দুটি বয়ামে ৯ হাজার ৮৮৫ পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, এর বাজারমূল্য ৫০ লাখ টাকা।

পুলিশ আরও জানিয়েছে, আজ সোমবার বেলা ১১টার দিকে আটক রাকিব হোসেনসহ অন্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে। পুলিশকে রাকিব জানিয়েছেন, একটি ট্রাভেল এজেন্সির নাজমুল (৩০) নামের এক ব্যক্তি তাঁকে এই ইয়াবাসহ আচারের বয়াম দিয়েছেন। নাজমুলসহ আরও কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তিকে এ মামলার এজাহারভুক্ত করা হয়েছে।

আরবিসি/২২ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category