• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

বিসিবি প্রেসিডেন্ট হতে চান সাকিব

Reporter Name / ১৩৮ Time View
Update : রবিবার, ২১ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : না, নাজমুল হাসান পাপন এখনই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দায়িত্ব ছেড়ে দিচ্ছেন বলে ঘোষণা দেননি। সাকিব আল হাসানও বিসিবির প্রেসিডেন্ট হওয়ার জন্য চেষ্টা করছেন না এখনই। তবে ভবিষ্যতে তার সেই ইচ্ছে আছে। সম্প্রতি এক লাইভ অনুষ্ঠানে অকপটেই সে কথা স্বীকার করেছেন দেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার।

বর্তমানে খেলা ক্রিকেটাররা সাধারণত বোর্ডের কোনো বিষয় নিয়ে এভাবে বলতে চান না। তবে সাকিব বরাবরই অন্য ধাচের। তিনি রাখঢাক না রেখেই বললেন, বিসিবি প্রেসিডেন্ট হতে চান। শুধু তাই নয়, বিসিবির ইতিহাসের সেরা প্রেসিডেন্ট কেবল তিনিই হতে পারেন, এমন মন্তব্যও করেছেন দেশসেরা ক্রিকেট তারকা।

ভবিষ্যতে বিসিবির প্রেসিডেন্ট হওয়ার সম্ভাবনা আছে কি না? এমন প্রশ্নে সাকিব বলেন, ‘ক্রিকেটে যদি থাকি, বিসিবি প্রেসিডেন্ট হওয়ার সুযোগ থাকে অবশ্যই আমি হবো। আমি জানি আমি বিসিবির ইতিহাসের সেরা প্রেসিডেন্ট হবো। এটা আমি ভালোভাবে বিশ্বাস করি, আমার পক্ষে তা সম্ভব।’

সম্প্রতি তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব। একমাত্র ছেলের জন্মের পর থেকেই তার পাশে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে সময়টা উপভোগ করছেন।

এ কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না সাকিব। খেলবেন না শ্রীলঙ্কার মাটিতে এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজেও। ওই সিরিজের সময় আইপিএলে খেলবেন বলে বিসিবির কাছ থেকে ছাড়পত্র নিয়েছেন তিনি।

আরবিসি/২১ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category